মঙ্গলবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ : ২৩শে মে, ২০১৭ ইং

কলেজশিক্ষককে গুলি করে হত্যা, মোটরসাইকেল ছিনতাই

নাটোর, ক্রাইম ওয়াচ 

নাটোরের লালপুরে এক কলেজশিক্ষককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এর পর তার মোটরসাইকেল ছিনতাই করে তারা পালিয়ে যায়।

আজ বৃহস্পতিবার বেলা পৌনে একটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষকের নাম মোশাররফ হোসেন (৩৮)। তিনি লালপুরের মোহরকয়া ডিগ্রি কলেজের বাংলা বিভাগের শিক্ষক ছিলেন। মোশাররফের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার পীরগাছা গ্রামে। তার বাবার নাম মোহাম্মদ আলী প্রামাণিক।

মোশাররফ হোসেনকে হাসপাতালে নিয়ে যান কুষ্টিয়ার ভেড়ামারার ট্রাকচালক সুজন আলী। তিনি জানান, তিনি রাজশাহীতে মাল নামিয়ে ভেড়ামারায় ফিরে যাচ্ছিলেন। বাঘা থানার সীমানা পার হয়ে লালপুরের পুলিশ বক্সের সামনে গিয়ে দেখেন অনেক মানুষ সেখানে জটলা করে আছেন। মাঝখানে একজন মানুষ পড়ে রয়েছেন। কেউ তাকে তুলে আনছেন না দেখে তিনি গাড়ি ঘুরিয়ে তাকে তুলে হাসপাতালে নিয়ে আসেন। তখন বেলা পৌনে একটার মতো বাজে। ট্রাকে তোলার সময় তিনি বেঁচে ছিলেন কি না, তা বুঝতে পারেননি।

মোশাররফের সহকর্মী রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক জহুরুল ইসলাম বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে তিনি এবং মোশাররফ হোসেন প্রায় একই সঙ্গে কলেজ থেকে বাড়ির উদ্দেশে বের হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। মোশাররফকে রেখে তিনি কয়েক মিনিট আগে কলেজ থেকে বের হন। বাঘায় এসে তিনি খবর পান, বাদলিবাড়ি গ্রামে পুলিশ বক্সের সামনে মোশাররফকে গুলি করে করে দুর্বৃত্তরা তার মোটরসাইকেলটি নিয়ে গেছে।

বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জহুরুল ইসলাম জানান, তার বাঁ বগলের নিচে গুলি লেগেছে। গুলির আঘাতেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বলেন, ঘটনাস্থল বাঘা থানার সীমান্ত থেকে লালপুরের প্রায় এক কিলোমিটার ভেতরে। পুলিশ বক্সের সামনে।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com