বুধবার, ১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ : ২৯শে মার্চ, ২০১৭ ইং

যুক্তরাষ্ট্রে ‘আগামী’ র আয়োজনে আয়নাবাজীর দ্বিতীয় প্রিমিয়ার শো

রফিকুল ইসলাম আকাশ , যুক্তরাষ্ট্র থেকে

গত ৮ই জানুয়ারি ২০১৭ রবিবার যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়াতে মহা সমারোহে বাংলা চলচ্চিত্র আয়নাবাজীর দ্বিতীয় প্রিমিয়ার শো অনুষ্ঠিত হলো । যুক্তরাষ্ট্র ভিত্তিক নন-প্রফিট অরগানাইজেশন ‘আগামী ‘এ প্রিমিয়ার শো র আয়োজন করে।

বৃহত্তর ওয়াশিংটন ডিসির প্রায় ৪ শতাধিক প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহণে ইউনিভার্সিটি মল থিয়েটার, ফেয়ারফ্যাক্সে ভিন্নধারার চলচ্চিত্র আয়নাবাজীর প্রদর্শনীতে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন আগামী সাউথইষ্ট চ্যাপ্টারের প্রেসিডেন্ট ফারজানা সুলতানা ক্লারা । প্রিমিয়ার শোর শুরুতেই চলচ্চিত্র পরিচালক অমিতাভ রেজা চৌধুরীর মেরিল্যান্ড , ভার্জিনিয়াও ওয়াশিংটন ডিসির আগত দর্শকদের শুভেচ্ছা জানান ।

দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, আজকে আপনারা যারা আয়নাবাজী দেখতে এসেছেন সবাইকে অনেক অনেক শুভেচ্ছা ও ভালবাসা । আমি আপনাদের আপনাদের সহযোগিতায় অনুপ্রাণিত এবং উৎসাহিত। নন-প্রফিট অর্গানাইজেশন ‘আগামী’ কে অসংখ্য ধন্যবাদ যে তারা আয়নাবাজীকে আপনাদের সামনে নিয়ে এসেছে ।

আগামী এমন একটা সংগঠন যারা বাংলাদেশে সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা কার্যক্রমে সহযোগিতা করে থাকে, আমি ‘আগামী’ র প্রতি কৃতজ্ঞ এবং এই মহৎ কাজের অংশ হতে পেরে আনন্দিত ও গর্বিত । প্রিমিয়ার শোতে আন্তরিকভাবে সহযোগিতা করেছে বিসিসিডিআই বাংলা স্কুল , বাংলাদেশ এসোসিয়েশন অব আমেরিকা বাই, একতারা,প্রিয় বাংলা, ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি , মোমেন্টস্ ফটোগ্রাফিসহ অনেকে ।

উপস্থিত ছিলেন বৃহত্তর ওয়াশিংটন ডিসির সামাজিক -সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ, সাংবাদিক ও সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ। তন্মধ্যে ভয়েচ অব আমেরিকার আনিস আহমেদ , পিপল এন টেকের সিইও আবুবকর হানিপ , চেয়ারম্যান ফারহানা হানিপ , জর্জ ম্যাশন ইউনিভার্সিটির পি এইচ ডি স্টুডেন্ট এসোসিয়েশন (ইয়থ বাংলাদেশি প্রফেশনালস্), ই-লার্নিং লেখক ডক্টর বদরুল হুদা খান, শিল্পী সীমা খান, উদয়ন ফাউন্ডেশনের প্রেসিডেন্ট রেদোয়ান চৌধুরীসহ অনেকে।

সম্মানিত স্পন্সর যারা আগামী কে আর্থিকভাবে সহযোগিতা করেছেন পিপল এন টেক, ডিন খালেদ রিয়েলটর, কনসালটেন্ট মাসুম খান , মোহাম্মদ মোস্তফা, মিসেস রোকসানা পারভীন , কাবাব কিং ও মোমেন্টস ফটোগ্রাফি ও উদয়ন ফাউন্ডেশন। ভিন্নধারার চলচ্চিত্র আয়নাবাজীর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ।

 

একই সিনেমায় অনেকগুলো চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের মন জয় করেছেন। আমন্ত্রিত দর্শকরা চলচ্চিত্র দেখে যেমন তৃপ্ত হয়েছেন, তেমনি বাংলাদেশে সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা কার্যক্রমে অংশিদার হতে পেরে ‘আগামী’ কে বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন। উল্লেখ্য যে, প্রিমিয়ার শো তে উপার্জিত অর্থের সবটুকুই ব্যয় হবে বাংলাদেশে সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষাসেবার নিমিত্তে ।

স্থিরচিত্রঃ- মোমেন্টস্ ফটোগ্রাফি

আপনার মতামত দিনঃ

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"