রবিবার, ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ : ২২শে অক্টোবর, ২০১৭ ইং

অবৈধ প‌থে ভারতে পাচার হওয়া ৪ বাংলাদেশিকে বেনাপোলে হস্তান্তর

এসএম স্বপন,বেনাপোল

অ‌বৈধ প‌থে ভারতে পাচার হওয়া ৪ বাংলাদেশিকে ১ বছর পর বেনাপোল ‌চেক‌পোস্টরইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করেছে ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ।
শুক্রবার দুপু‌রে বেনাপোল চেকপোস্ট দিয়ে দুই দেশের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দেওয়া বিশেষ ট্রাভেল পারমিটে তাদের ফেরত আনা হয়।
ফেরত আসারা হলেন-কুমিল্লা সদর এলাকার আকুল হোসেনের ছেলে মিনহাজুল ইসলাম (২৪), নোয়াখালীর চাটখিল উপজেলার সালামের ছেলে মইনুদ্দীন (২১), ফেনি সদর উপজেলার এনায়েতের ছেলে মোয়াজ্জেম হোসেন (২৪) ও খুলনার রুপসা এলাকার শহীদ শেখ (৫৭)।
পুলিশ জানায়, ভা‌লো কা‌জের প্র‌লোভ‌নে প‌ড়ে ১ বছর আগে  দালালচক্রের মাধ্য‌মে তারা  ভারতে পা‌ড়ি জমায়। সেখা‌নে অবস্থানকা‌লে পুলিশ খবর পেয়ে তাদের দিল্লী এয়ারপোর্ট থেকে আটক করে আদালতে পাঠায়। সেখান থেকে একটি এনজিও সংস্থা তাদের ছাড়িয়ে নিজেদের জিম্মায় রাখে।
পরবর্তীতে নাম ঠিকানা সংগ্রহ করে দু’দেশের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দেওয়া বিশেষ ট্রাভেল পরমিট আইনে তাদের স্ব‌দেশে ফেরত পাঠা‌নো হয়।
বেনাপোল ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, ফেরত আসা বাংলাদেশিদের কাগজপত্রের আনুষ্ঠানিকতা শেষে বেনাপোল পোর্টথানা পুলিশে সোপর্দ করা হয়েছে। এবং পুলিশ তাদের বাড়ি পৌঁছানোর ব্যবস্থা করবে।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com