বুধবার, ৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ : ১৮ই অক্টোবর, ২০১৭ ইং

আ’লীগের চেয়েও জনপ্রিয় শেখ হাসিনা: কাদের

অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের চেয়েও জনপ্রিয় শেখ হাসিনা। অনেকে আওয়ামী লীগকে পছন্দ করে না কিন্তু শেখ হাসিনাকে ঠিকই পছন্দ করে।

আজ বৃহস্পতিবার কুমিল্লা জেলার চান্দিনা উপজেলা সদরে স্থানীয় আওয়ামী লীগের এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি অারো বলেন, প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে সব ক্ষেত্রে দেশের উন্নয়ন অনেক এগিয়েছে। পৃথিবীর ১০ জন গ্রেট লিডারের মধ্যে শেখ হাসিনা অন্যতম একজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সততা ও আদর্শের প্রতীক। তাই আমাদের বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শকে অনুসরণ করতে হবে।

এসময় আগামী নির্বাচনের জন্য নিজেদের প্রস্তুতি সম্পর্কে কাদের বলেন, এবারো জনগণের অগ্রহণযোগ্য কাউকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হবে না।

তিনি বলেন, আমাদের অনেক ভুল আছে তা সংশোধন করতে হবে। আমাদের অনেক পথ পাড়ি দিতে হবে। নেতাদের ভুল সংশোধন করুন, জনগণের কাছে যেতে হবে। যারা জনগনের কাছে অগ্রহনযোগ্য তাদের আগামী নির্বাচনে মনোয়ন দেয়া হবে না।

অাসন্ন ২৫ মার্চকে গণহত্যা দিবস হিসাবে স্বীকৃতি দেয়ার জন্য জাতিসংঘের নিকট আহ্বান জানানোর কথা জানিয়ে কাদের বলেন, আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবস। এ নিয়ে আমাদের কোনো বিরোধ নেই। আমরা সবাই ঐক্যবদ্ধ। একাত্তরের ২৫ মার্চ রাতে ৩০ লাখ মানুষকে হত্যা, দুই লাখ মা-বোনের ইজ্জত নষ্ট করেছে পাক হানাদার বাহিনী।

পৃথিবীর কোনো দেশে এ ধরনের গণহত্যার ঘটনা ঘটেনি। তাই আমরা প্রয়োজনীয় প্রস্ততি নিচ্ছি- জাতিসংঘের নিকট আহ্বান জানাবো ২৫ মার্চকে আন্তর্জাতিক গণহত্যা দিবস হিসেবে স্বীকৃতি দেয়ার জন্য।

চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আইয়ুব আলীর সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল সরকার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, যুগ্ম সম্পাদক বাদল রায়, চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান তপন বকশী, পৌর মেয়র মফিজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com