রবিবার, ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ : ২২শে অক্টোবর, ২০১৭ ইং

চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে নিহত ৩

চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের যাত্রীবাহী বাস বিলের পানিতে পড়ে ৩ জন নিহত ও ১০ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের বাবুডাইং থেকে পিকনিক শেষে বাড়ি ফেরার পথে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মহাডাঙ্গা এলাকায় বাসটি উল্টে গেলে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, এন্তাজ আলী (৬৫), আব্দুল করিম (৫০), হাসেম আলী। এদের সবার বাড়ি গোমস্তাপুরের নদিয়ারী এলাকায়।

স্থানীয় সূত্র জানায়, বিকেলে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নয়াদিয়ারি এলাকা থেকে বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ বাসযোগে বাবু ডাইং পিকনিক স্পটে পিকনিকে যান। এরপর বাড়ি ফেরার পথে ওই যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিলে পড়ে যায়।

আহতরা হলেন, গোমস্তাপুর উপজেলার নয়াদিয়াড়ি গ্রামের লাল মোহাম্মদের ছেলে অব. সেনা সদস্য আব্দুল মালেক (৫০) ও তাঁর ভাই মোবারক হোসেন (৪৫), আজহার আলীর ছেলে মনিরুল ইসলাম (৫০), কসিম উদ্দীনের ছেলে মঞ্জুর আলী (৪০), সোহরাব আলীর ছেলে কবির আলী (৪০), ফারুক উদ্দীনের ছেলে তাইজুল ইসলাম (৫৫), জিল্লুর রহমানের ছেলে মোয়াজ্জেম হোসেন (৫০), মৃত শামসুল হকের ছেলে মো. টুকু (৪২), ইসরাফিল হক (৪০), রাঙ্গামাটি গ্রামের মনসুর রহমানের ছেলে মানিরুল (৪০), বালুগ্রাম চাইপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে মুক্তিযোদ্ধা আব্দুল মতিন (৬৪), নাচোল উপজেলার বেলডাঙ্গা গ্রামের আব্দুল মান্নানের ছেলে ওমর ফারুক (৪২)। আহত অন্যদের পরিচয় এখনও জানা যায়নি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আব্দুল হামিদ ও স্থানীয়রা জানান, শুক্রবার গোমস্তাপুর উপজেলা থেকে সদর উপজেলার বাবুডাইং পিকনিক স্পটে দুটি বাসে করে পিকনিক করতে আসে প্রায় ১৪০ জন মানুষ। বিকেল চারটার দিকে পিকনিক শেষে বাবুডাইং পিকনিক স্পট থেকে দুটি বাসে করে ফেরার পথে সামনে থাকা বাসটি (যশোর-ব-০১৩৬) নিয়ন্ত্রণ হারিয়ে পৌর এলাকার মহাডাঙ্গা বিলের পানিতে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে পেছনে থাকা বাসের যাত্রী ও স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নেয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়। ঘটনাস্থল থেকে তিনজনকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আহতদের চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com