রবিবার, ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ : ২২শে অক্টোবর, ২০১৭ ইং

জঙ্গি ও দারিদ্র্যের বিরুদ্ধে সহ্যশূণ্যতার নীতিতে সরকার -ইনু

স্টাফ রিপোর্টার 

জঙ্গি ও দারিদ্র্যের বিরুদ্ধে সরকার সহ্যশূণ্যতার নীতি অনুসরণ করছে। সম্পদ ও কাঠামোগত অপ্রতুলতা, প্রশাসন ও অর্থনীতির উন্নয়নশীলতা ও জঙ্গিবাদের আকস্মিক ঝাপটা সত্ত্বেও শেখ হাসিনার নেতৃত্বে অবাধ তথ্যপ্রবাহ ও ডিজিটাইজেশনের শক্তিমান প্রক্রিয়ায় জাতীয় প্রবৃদ্ধির হার শতকরা সাতভাগে উন্নীত করেছে বাংলাদেশ।

 

রাজধানীতে বৃহস্পতিবার সকালে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু তার হেয়ার রোডের সরকারি বাসভবনে সফররত বিদেশী সাংবাদিকদের সাথে সাক্ষাতে বাংলাদেশের অভাবনীয় অগ্রগতির নেপথ্যকাহিনী বর্ণনাকালে একথা বলেন।

 

পররাষ্ট্র মন্ত্রণালয়ের আমন্ত্রণে ইতালী, জাপান, ভারত ও লেবানন থেকে আসা ছয় সদস্যের সাংবাদিকদলকে স্বাগত জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারের উদ্যোগে গণমাধ্যমের নজিরবিহীন বিকাশের ফলে বিশ্বে বাংলাদেশের অর্জনের কথা আজ সুবিদিত।

 

জাপানের ইন্টারন্যাশনাল ডিভালপমেন্ট জার্নাল কোম্পানি লিমিটেডের সিনিয়র স্টাফ রাইটার তাকেওশি ইউকিফুমি (Takeuchi Yukifumi), ইতালীয সংবাদ সংস্থা ডায়ার (DIRE) প্রতিনিধি এলেসান্দ্রা ফ্যাবরেট্টি (Alessandra Fabbretti) ও টিভি চ্যানেল অভ্ লেবাননের সাংবাদিক রানিম বোউখজাম (Raneem Boukhzam) এর বিভিন্ন প্রশ্নের জবাব দানকালে ইনু বলেন,  বৈষম্যহীন, সবুজ, টেকসই, ডিজিটাল বাংলাদেশ গঠন এবং দারিদ্র্য ও জঙ্গিবাদ নির্মূলের অভিযানে দৃষ্টান্ত গড়তে সরকার বদ্ধপরিকর।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com