শনিবার, ৬ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ : ২১শে অক্টোবর, ২০১৭ ইং

বঙ্গবন্ধুর স্বপ্নের তাঁতী সমাজের উন্নয়ন আমাদের লক্ষ্য

আতিকুর রহমান কাযিন,কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি


বাংলাদেশ আওয়ামীলীগের ঐতিহ্যবাহী সহযোগী সংগঠন বাংলাদেশ তাঁতীলীগ। আর ভ্রাতৃম্রমিত সংগঠনের মধ্যে একমাত্র ছাত্রলীগ ছাড়া প্রতিটি সংগঠন এখন মেয়াদোর্ওীন হয়ে পড়েছে। ১৯৬৫ সনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া এই তাঁতী সমবায় প্রতিষ্টিত হয়েছিল। ১৯ মার্চ জাতীয় সম্মেলন সফল ও স্থার্থক হোক বাংলাদেশ আওয়ামীলীগের ঐতিহ্যবাহী সহযোগী সংগঠন বাংলাদেশ তাঁতীলীগ। তবে এবার কিশোরগঞ্জ জেলায় ১৯ মার্চ জাতীয় তাঁতীলীগ সম্মেলন সফল ও স্থার্থক হওয়ার লক্ষে এগিয়ে যাচ্ছে কিশোরগঞ্জ জেলা তাঁতীলীগ।

কিশোরগঞ্জ জেলা তাঁতীলীগের যুগ্ম আহ্বায়ক সজিব (বাবু) ও সফিকুল ইসলাম (রাজিব) এদের নেতৃতে এগিয়ে যাচ্ছে কিশোরগঞ্জ জেলার ৩১ সদস্য এই ঐতিহ্যবাহী সহযোগী সংগঠন বাংলাদেশ তাঁতীলীগ।

বাংলাদেশে তাঁতীলীগের কেন্দ্রীয় আহ্বায়ক এনাজুর রহমান চৌধুরী মুটোফোনে  বলেন, বালাদেশ আওয়ামীলীগের ৬ষ্ঠ সহযোগী সংগঠন হচ্ছে বাংলাদেশ তাঁতীলীগ। তিনি আরো বলেন,হাটি হাটি পায়ে পায়ে, এগিয়ে যাচ্ছে এই বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ তাঁতীলীগ সংগঠন।

কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট শাহজাহান তিনি বলেন,তাঁতীলীগকে আরো শক্তিশালী করতে হবে।

কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধানর সম্পাদক এম.এ আফজল তিনি মুটোফোনে বলেন,শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার আহ্বান জানান।

কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধানর সম্পাদক সৈয়দ আশফাক উদ্দিন (টিটু) তিনি
মুটোফোনে ক্রাইম ওয়াচকে মুগ্ধ হয়ে বলেন,বঙ্গবন্ধুর হাতে গড়া এই সংগঠন যুগে যুগে এগিয়ে যাবে এমটাই মনে করেন তিনি।

কিশোরগঞ্জ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম (শরিফ) তিনি মুটোফোনে  মুগ্ধ হয়ে বলেন, কিশোরগঞ্জ জেলার ৩১ জন সদস্য নিয়ে এগিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি। সভাপতি আরো বলেন, যদি প্রতিটি উপজেলায় কমিটি গঠন করা হয় তাহলে শেখ হাসিনার হাত আরো শক্তিশালী হবে বলে মনে করেন তিনি।

কিশোরগঞ্জ—২ আসনের জাতীয় সাংসদ সদস্য এ্যাডভোকেট মো.সোহরাব উদ্দিন তিনি একান্ত সাক্ষাৎকারে ক্রাইম ওয়াচকে বলেন,
শেখ হাসিনার হাতকে শক্তিশালী হবে।
সাংসদ আরো বলেন,বঙ্গবন্ধুর হাতে গড়া এই সংগঠনকে আরো এগিয়ে নেওয়ার প্রতিস্রতি জানান তিনি।

কটিয়াদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আব্দুল ওয়াহাব আইন উদ্দিন তিনি ক্রাইম ওয়াচকে বলেন, আমাদের সবাইকে ঐক্যবোদ্ধ হয়ে কাজ করতে হবে এমনটাই প্রত্যাশা প্রকাশ করেন তিনি।

ছাত্রলীগের মত তাঁতীলীগ কি এগিয়ে যাকে এমন প্রশ্নের জবাবে (সাবেক) ছাত্রলীগের সভাপতি ও বর্তমান আওয়ামী সেচ্ছাসেবক সেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম (শরিফ) মুটোফোনে বলেন, আমরা সবাই রাজরীতি করি। আর এই তাঁতীলীগের মূল সংগঠন যুগে যুগে এগিয়ে যাবে এমনটাই প্রত্যাশা নেতা কর্মীদের।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com