শনিবার, ৬ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ : ২১শে অক্টোবর, ২০১৭ ইং

সারিয়াতপুর দুর্বৃত্তদের হামলার শিকার প্রভাবশালী ইউপি চেয়ারম্যান

এইচ এম আতিক ইকবাল  স্টাফ রিপোর্টার

 

শরীয়তপুর জেলার  নড়িয়া উপজেলা মোত্তারেরচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহ আলম চৌকিদারকে ও তার সাথে আরো কয়েকজন কে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।এ সময় তাদের একটি পালসার মোটরসাইকেলের উপর এলোপাথাড়ি কোপানো কুপিয়ে রাস্তায় ফেলেরেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

গতকাল সোমবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নড়িয়া বাজারে এ অতর্কিত হামলার ঘটনা ঘটে। এ সময় চেয়ারম্যানের সমর্থক আবুল কাশেম মাদবর এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। ঘটনার সাথে সাথে নড়িয়া থানা অফিসার ইন চার্জ  সম্প্রতি ppm পদে ভূষিত ওসি একরাম আলী মিয়া খবর পেয়ে দ্রুত ঘটনাবলে গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণে আনেন এবং বেশ তল্লাশ চালানো হয় ঘটনাস্হলটিতে , পুলিশ সদস্যের দল এবং স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে ইউপি চেয়ারম্যানের অবস্থা গুরুতর হয়ে পড়ে উন্নত চিমিৎসার কারণে ঢাকায় নিয়ে যাওয়া হয় |
প্রতক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যায় নড়িয়া বাজার থেকে দু’টি মোটরসাইকেলে করে একই এলাকায় বাড়ি যাচ্ছিলেন চেয়ারম্যান শাহ আলম ও আবুল কাশেম। নড়িয়া বাজারের ব্রিজের পূর্ব মাথায় এলে কয়েকজন দুর্বৃত্ত পেছন থেকে শাহ আলমকে টেনে গাড়ি থেকে ফেলে দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। এ সময় তার পেছনে অন্য মোটরসাইকেলে থাকা আবুল কাশেম ঠেকাতে এলে তাকেও কুপিয়ে জখম করে পালিয়ে যায় তারা।
নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া জানান, মোক্তারের চর ইউপি চেয়ারম্যান শাহ আলমের ওপর হামলার ঘটনা ঘটেছে। কারা কেন এই হামলা চালিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া হামলাকারীদের খুঁজে বের করার চেষ্টা চলছে।
তবে জনমের e
আতঙ্কের সৃষ্টি হয়েছে  , নড়িয়া বাজারের  দোকানীয়া দোকানপাট বন্ধ করে চলে যায় আর পথচারীরা প্রচন্ড আতঙ্কে এদিক ওদিক ছোটাছোটি করতে থাকে , এই ঘটনায় পুলিশের ভুমিকা ছিল দারুন তারপরেও জনমনে আতঙ্ক ও উৎকণ্ঠা।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com