বুধবার, ৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ : ১৮ই অক্টোবর, ২০১৭ ইং

মাদকাসক্ত সন্তান দিয়ে কখনও বংশের বাতি জ্বালানো সম্ভব নয়-খুলনা রেঞ্জ ডিআইজি

এসএম স্বপন,বেনাপোল

“মাদক ও জঙ্গীর প্রতিকার বাংলাদেশ পুলিশের অঙ্গীকার” এই শ্লোগানকে সামনে নিয়ে যশোরের শার্শা উপজেলার বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে মঙ্গলবার বিকালে মাদক ও জঙ্গীমুক্ত শার্শা প্রতিষ্ঠার লক্ষ্যে পুলিশ, কমিউনিটি পুলিশ ও সকল শ্রেনীর পেশার সাধারণ জনগণের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
যশোর জেলা পুলিশ সুপার মাদকের বিরুদ্ধে ১’শত দিনের কর্মসূচী ঘোষণা করায় সাধারণ জনগণকে নিয়ে সমাবেশে প্রধান অতিথি খুলনা রেঞ্জ ডিআইজি এস.এম.মনির উজ্জামান বি.পি.এম, পি.পি.এম বলেন, মাদকাসক্ত সন্তান দিয়ে কখনও বংশের বাতি জ্বালানো সম্ভব নয়। মাদক, নাশকতা, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে সমাজের সকল শ্রেণী-পেশার মানুষকে সচেতন হতে হবে। আমাদের প্রত্যেককে তার নিজ বাড়ী থেকে মাদকের বিরুদ্ধে নিজেদের উদ্দ্যোগী হতে হবে। যাহাতে নিজেদের সন্তান মাদকাসক্ত না হয়। পুলিশের পাশাপাশি এলাকার জনসাধারণকে মাদকের বিরুদ্ধে সোচ্ছার হতে হবে তা না হলে পুলিশের একার পক্ষে মাদক নির্মূল সম্ভব নয়।
এই মাদক নিয়ে পুলিশের গাফিলতির কারণে ২০১৬ সালে দুই জনের চাকুরী চলে যায়, ২৫ জনের গুরুদন্ড ও ১৯৫ জনের বিরুদ্ধে লঘুদন্ড হয়।
যশোর জেলা প্রশাসন ও শার্শা থানার আয়োজনে অনুষ্ঠানে ৮৫ যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যশোর জেলা পুলিশ সুপার আনিসুর রহমান, বি.পি.এম, পি.পি.এম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন শার্শা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, বেনাপোল পৌর মেয়র ও যশোর জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম লিটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সালাম, শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান প্রমূখ।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com