বুধবার, ১২ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ : ২৭শে সেপ্টেম্বর, ২০১৭ ইং

ঠাকুরগাঁওয়ে আন্তনগর ট্রেন চালুর দাবিতে মানববন্ধন

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে আন্তনগর ট্রেন চালুর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ঠাকুরগাঁও থেকে ঢাকা সরাসরি আন্তনগর ট্রেন চালুর দাবিতে বিভিন্ন কর্মসুচি পালিত হয়েছে। বৃহস্পতিবার সাড়ে ১১টায় ঠাকুরগাঁও শহরের প্রানকেন্দ্র চৌরাস্তায় নাগরিক অধিকার আন্দোলনের ব্যানারে এ কর্মসুচি পালন করা হয়।

 

প্রায় ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসুচি চলাকালে নাগরিক অধিকার আন্দোলনের আহবায়ক আতাউর রহমান, সদস্য সচিব মাহমুদ হাসান প্রিন্সসহ বক্তারা বলেন, প্রায় দেড়শ কোটি টাকা ব্যায়ে ঠাকুরগাঁও-প গড়েরর রেল পথকে আধুনিকায়ন করা হলেও লোক দেখানোর জন্য ঈদের আগে রেল মন্ত্রনালয় ২০টি সিট দিয়ে দিনাজপুর পর্যন্ত শাটল ট্রেন চালুর উদ্যোগ নিয়েছে।

 

আমরা ঠাকুরগাঁওবাসি এ সিদ্ধান্তকে প্রত্যাহার করছি। অবিলম্বে ঠাকুরগাঁও থেকে ঢাকা আন্তনগর ট্রেন চালু করা না হলে শাটল ট্রেন বন্ধে আন্দোলন আরো জোরদার করা হবে। মানববন্ধন শেষে জেলা প্রশাসক কার্য্যালয়ের সামনে অবস্থান কর্মসুচি পালন করা হয়। গণসাক্ষর ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধাণমন্ত্রী ও রেলমন্ত্রনালয়ের বরাবরে একটি স্বারকলিপি প্রদান করা হয়।

 

এ সময়ে জেলা প্রশাসক আব্দুল আউয়াল বলেন, এই স্মারকলিপিটি আমি যত দ্রুত সম্ভব প্রধানমন্ত্রীর কাছে পৌছাব। কর্মসুচি চলাকালীন উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, লেখক, শিক্ষক, সাংবাদিক, সাংস্কৃতিককর্মী, ও শুশীল সমাজের প্রতিনিধিরা সহ ঠাকুরগাঁওয়ের অসংখ্য মানুষ একাত্ততা প্রকাশ করেন।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com