বুধবার, ৮ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ : ২৩শে আগস্ট, ২০১৭ ইং

বিএনপি কী চায়, তারা নিজেরাই জানে না: সেতুমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিএনপি বিভ্রান্তিতে ভুগছেন বলে মনে করছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।। তিনি বলেন, ‘বিএনপির নীতি নির্ধারকরা বলছেন তারা শেখ হাসিনার অধীনে নির্বাচন করবে না, আবার বলছেন একতরফা নির্বাচনও করতে দেবে না। বিএনপি আসলে কি চায় তারা নিজেরাই জানে না।’

শুক্রবার ঢাকা মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার নিমতলা এলাকায় বিআরটিএর মোবাইল কোর্ট পরিচালনা পরিদর্শন কালে একথা বলেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বলে তারা ফাঁকা মাঠে গোল দিতে দেবে না, আমরাও ফাঁকা মাঠে গোল দিতে চাই না। তারা অভিযোগ করে- একদিকে নির্বাচনের কথা বলি, আরেক দিকে মামলা দিই, আমরা বলি নির্বাচনের পরিবেশের সাথে মামলার কোনো সম্পর্ক নেই।’

আসন্ন ঈদযাত্রা নির্বিঘ্ন করতে দেশের গুরুত্বপূর্ণ মহাসড়কের ১০টি পয়েন্টে ৩ শতাধিক আনসার সদস্য মোতায়েন করা হবে। আর পাঁচটি পয়েন্টে ১৫টি আইপি ক্যামেরা স্থাপন করা হবে বলেও জানান সেতুমন্ত্রী।

মহাসড়কের প্রবেশ পথগুলো দখল মুক্ত রাখার নির্দেশ দেন তিনি। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বিআরটিএর আদালত ৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুস সালাম। এতে ২৮টি মামলা ও ২২ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com