বুধবার, ৮ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ : ২৩শে আগস্ট, ২০১৭ ইং

মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ-নিহত ১

ফাইল ছবি 

মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে মাসুদ (১৮) নামে একজন নিহত হয়েছেন। আজ শনিবার ভোরে জেলা সদরের চরকেওয়ার ইউনিয়নের দক্ষিণ চরমুশুরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মাসুদ ওই গ্রামের মরহুম মো. মোজাফ্ফর ঢালির ছেলে। সংঘর্ষে অপর তিনজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। গুলিবিদ্ধরা হলেন- তারিক (২০), সুমন দেওয়ান (২০) ও ইরফান (২২)।

তাদের মুন্সীগঞ্জে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, ওই গ্রামের আওয়ামী লীগ নেতা নান্নু হাজী ও মো. হারুনের সঙ্গে অপর আওয়ামী লীগ নেতা এবং ওয়ার্ড মেম্বার মন্টু দেয়ানের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল।

গত ইউপি নির্বাচনে হারুণকে পরাজিত করে মন্টু দেওয়ান মেম্বার নির্বাচিত হয়। এরপর হারুণ ও তার গ্রুপ এলাকা ছাড়া হয়। এরই পরিপ্রেক্ষিতে নান্নু হাজী ও হারুণ এক হয়ে আজ ভোরে মন্টু দেওয়ান গ্রুপের ওপর হামলা করলে এ সংঘর্ষ বাধে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মাসুদ নিহত হন। এছাড়া অপর তিনজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। তিনি জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com