শুক্রবার, ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ : ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং

যশোরের বাঘারপাড়া থেকে অপহ্নত মাদ্রাসা ছাত্রী নড়াইলে উদ্ধার

উজ্জ্বল য়ার নড়াইল জেলা প্রতিনিধি

যশোরের বাঘারপাড়া উপজেলার সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার এক ছাত্রীকে অপহরণের ৮ ঘন্টা পর নড়াইলের থেকে উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া মাদ্রাসার ছাত্রী আছিয়া খাতুন সাংবাদিকদের বলেন, গত শনিবার (১১ জুন) সাড়ে ১০ টার দিকে আমি যশোরের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পৌঁছালে অপরিচিত বোরখা পরিহিত এক মহিলা আমার নাকে পাউডার জাতীয় গুড়া ছিটিয়ে দেয়।

 

এরপর আমি অচেতন হয়ে পড়ি। প্রায় ৪ ঘন্টা পর আমি কিছুটা সুস্থ্য হওয়ার পর দেখতে পারি আমাকে একটি বদ্ধ ঘরে রাখা হয়েছে। আমি কান্না শুরু করলে ওই অপরিচিত মহিলা আমাকে একটি জেএস গাড়িতে করে নড়াইলের জয়পুর আলিম মাদ্রাসার সামনে ফেলে রেখে ওই মহিলা সটকে পড়ে। এরপর আমি আমার পূর্ব পরিচিত আমার এলাকার এক বান্ধবী নড়াইলের জয়পুর গ্রামের আমিন মাষ্টারের বাড়ির ভাড়াটিয়া রফিকুল ইসলামের স্ত্রী মানসুরা বেগমের মোবাইলে যোগাযোগ করে তার বাসায় পৌঁছাই।

 

জয়পুর গ্রামের আমিন মাষ্টার বলেন, ঘটনাটি ভাড়াটিয়া আমাকে জানালে আমি ওই ছাত্রীর অভিভাবক কে অবহিত করি। এরপর বিকালে ছাত্রীর অভিভাবকসহ তার আত্বীয়-স্বজনরা জয়পুরে পৌছায় এবং রাত ৮টার দিকে লোহাগড়া থানা পুলিশের সহযোগিতায় অপহ্নত ছাত্রী আছিয়া খাতুন কে তার অভিভাবকরা বাঘারপাড়ায় নিয়ে গেছে।

 

অপহ্নত মাদ্রাসার ছাত্রী আছিয়া খাতুন সাংবাদিকদের আরও বলেন, অপহরণকারী ওই মহিলা আমাকে জানিয়েছিল, তোমার মামা নারিকেল বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমদাদ আহম্মেদকে মামলায় ফাঁসানোর জন্য তোমাকে অপহরণ করা হয়েছে।

 

থানার এসআই সবুর আহম্মদ রোববার ক্রাইম ওয়াচকে বলেন, অপহ্নত ওই ছাত্রীর অভিভাবক তার মামা নারিকেল বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমদাদ আহম্মেদের জিম্মায় তাকে দেওয়া হয়। এ ব্যাপারে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com