বুধবার, ৮ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ : ২৩শে আগস্ট, ২০১৭ ইং

রামগঞ্জ ৪নং ইউপি চেয়ারম্যানের ওপর সন্ত্রাসী হামলা

মু.ওয়াছীঊদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ-

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শহিদ উল্লাহর ওপর ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার রাত ১টার দিকে কমিউনিটি পুলিশিংয়ের পাহারা তদারকি করে বাড়িতে ফেরার পথে ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতাবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি ওই ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি।

আজ শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রায়পুর-রামগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার পংকর কুমার দে ও রামগঞ্জ থানার ওসি তোতা মিয়া। এ সময় তারা এলাকার অনেকের সঙ্গে কথা বলেন।

ইছাপুরের বাসিন্দা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাছান মঞ্জু জানান, ঘটনার সময় কমিউনিটি পুলিশিংয়ের পাহারা তদারকি করে ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন। পথে শ্রীরামপুর গ্রামে পূর্ব থেকে ওত পেতে থাকা তিন-চারজন দুর্বৃত্ত তার ওপর কয়েকটি ককটেল ও এলোপাতাড়ি ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় তিনটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। ইটের আঘাতে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন শহিদ উল্লাহ। তবে মোটরসাইকেল চালক ছাত্রলীগ নেতা রায়হান ভূঁইয়া অক্ষত রয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন ইউপি চেয়ারম্যান মো. শহিদ উল্লাহ বলেন, “সন্ত্রাস-মাদক বন্ধে আমি কাজ করছি। এতে অজ্ঞাত লোকজন দুই দিন আগে  থেকে আমাকে মোবাইল ফোনে হুমকি দেয়। এ ছাড়া আওয়ামী লীগের নাম বিক্রি করে অপকর্ম করা ব্যক্তিরা হামলায় জড়িত থাকতে পারে। এ ঘটনায় আমি মামলা করব। ” রায়পুর-রামগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার পংকর কুমার দে বলেন, “খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়ছে। ঘটনাস্থল থেকে আলামত জব্দ করা হয়েছে। হামলায় জড়িত সন্দেভাজন ব্যক্তিদের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান চলছে। “

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com