মঙ্গলবার, ১০ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ : ২৫শে জুলাই, ২০১৭ ইং

লঞ্চের কেবিনে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে এক যুবক আটক

ঢাকা-বরিশাল নৌরুটে এমভি টিপু-৭ লঞ্চে শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ২২ বছরের এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার সকালে বরিশাল লঞ্চঘাট থেকে তাকে আটক করা হয়। আটক মো. রুবেল (২২) রাজধানী ঢাকার চকবাজার এলাকার বাসিন্দা।
লঞ্চস্টাফ ও পুলিশ সূত্র জানায়, শিশুটিকে রুবেল তার গ্রামের বাড়িতে বেড়ানোর কথা বলে শুক্রবার রাতে ঢাকার সদরঘাটে নিয়ে আসে। সেখান থেকে বরিশালগামী টিপু-৭ লঞ্চের একটি স্টাফ কেবিন ভাড়া নিয়ে রুবেল শিশুটিকে নিয়ে বরিশালের উদ্দেশে রওয়ানা দেন।

লঞ্চটি ঢাকার সদরঘাট ছাড়ার পওে রাত ১০টার দিকে কেবিনে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন। শিশুর চিত্কার শুনে লঞ্চের স্টাফ ও আনছার সদস্যরা গিয়ে তাকে উদ্ধার করে। পাশাপাশি রুবেলকে আটকও করা হয়। পওে শনিবার সকালে বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশের কাছে রুবেলকে সোপার্দ করতে তাকে আটক করা হয়।

বরিশাল কোতোয়ালি থানার ওসি (তদন্ত) আতাউর রহমান জানান, রুবেলের ভাষ্যমতে, শিশুটি তার প্রতিবেশী। তাকে রুবেলের বাড়ি বেড়াতে নিয়ে যাওয়ার কাথ বলে এ ঘটনায় ঘটনায়। পুরো বিষয়টি পুরো ঘটনা তদন্ত করা হচ্ছে। ওই শিশুটির বাবা-মাকে খবর দেওয়া হয়েছে তারা আসলে এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com