সোমবার, ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ : ২১শে আগস্ট, ২০১৭ ইং

সাভারে ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক

নিজস্ব প্রতিনিধি

সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে একই প্রতিষ্ঠানের এক শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার মামলা দায়ের করলে ধর্ষক শিক্ষককে আটক করে সাভার মডেল থানা পুলিশ। সাভার মডেল থানা সূত্রে জানা যায়, গত ৯ জুন বিকেলে সাভার ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর ছাত্রী সুমাইয়া আক্তার শেফাকে (১৫) সাভারের শিমুলতলা এলাকা থেকে অপহরণ করে নিয়ে যায় একই প্রতিষ্ঠানের বায়োলজি বিভাগের সহকারী শিক্ষক জসিম উদ্দিন।

 

পরে শিক্ষার্থীকে রাজধানীর মহাখালীর একটি হোটেলে নিয়ে রাতভর ধর্ষণ করেন ওই শিক্ষক। এ ঘটনায় ওই শিক্ষার্থীর পরিবার সাভার মডেল থানায় একটি অপহরণের মামলা করলে পুলিশ আজ সকালে ওই শিক্ষার্থীকে অসুস্থ অবস্থায় আশুলিয়ার জিরাবো থেকে উদ্ধার করে। অভিযুক্ত শিক্ষক ধামরাই উপজেলার মহীশাসী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। বর্তমানে ধামরাই থানা রোডের ওয়াজেদের বাড়িতে পরিবারসহ ভাড়া থাকেন তিনি। এ ঘটনায় ধর্ষণকারী শিক্ষক জসিম উদ্দিন পালাতক থাকেন।

 

পরে শনিবার গভীর রাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় পুলিশ। ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর বাবা আক্ষেপ করে বলেন, সাভারের এমন নামকরা একটি স্কুল প্রতিষ্ঠানে এধরনের ঘটনা দুর্ভাগ্যজনক। এছাড়া শিক্ষকের দ্বারা স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হওয়ায় সাভার ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা ওই শিক্ষকের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। এ বিষয়ে সাভার মডেল থানার উপ- পরিদর্শক (এসআই) সুমন ক্রাইম ওয়াচকে জানান, অপহরণের পরে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করেছে শিক্ষক জসিম উদ্দিন।

 

ধর্ষণের শিকার ওই ছাত্রীকে আজ আমরা পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছি এবং ধর্ষক শিক্ষককে দুপুরে আদালতে পাঠানোর কথাও জানান তিনি।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com