বুধবার, ৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ : ১৮ই অক্টোবর, ২০১৭ ইং

ভেঙে গেল স্পর্শিয়া-রাফসানের সংসার

বিনোদন ডেস্ক

ছোট পর্দা আর বড় পর্দায় যেন ভাঙনের সুর বেজেই চলছে। মাত্র কয়েক দিন আগে বেশ কয়েকজন আলোচিত শিল্পীর সংসার ভেঙেছে। এবার সে তালিকায় যোগ হয়েছে মডেল অভিনেত্রী ও সদ্য নায়িকার খাতায় নাম লেখানো অর্চিতা স্পর্শিয়ার নাম।

স্পর্শিয়া আর পরিচালক রাফসান আহসানের মাত্র দুই বছরের সংসার। গতকাল রোববার সন্ধ্যায় জানা গেল, তারা দুজনই বিবাহবিচ্ছেদের জন্য পারিবারিক আদালতে আবেদন করেছেন। স্পর্শিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছেন রাফসান আহসান।

তিনি জানান, গত ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে আনুষ্ঠানিকভাবে তারা বিবাহ-বিচ্ছেদের জন্য আবেদন করেছেন।

রাফসান আরো বলেন, ‘স্পর্শিয়া খুব ভালো মেয়ে। আমরা ভালো বন্ধু ছিলাম। আমার কঠিন সময়ে ওকে পাশে পেয়েছি। ওই সময় ও আমাকে সাপোর্ট দিয়েছে। আমরা একসঙ্গে না থাকলেও আমাদের মধ্যে সম্মানবোধ সব সময়ই থাকবে। কিছুদিন যাবৎ নানা বিষয়ে আমাদের মধ্যে মতের অমিল হচ্ছিল। আমরা আলাদা থেকেছি। শেষ পর্যন্ত নিজেরা আলোচনা করে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। এখনো আমরা দুজন দুজনকে ভালোবাসি। কিন্তু চারপাশের কিছু মানুষের মধ্যস্থতার কারণে বিষয়টি জটিল হয়ে গেছে।’

এ ব্যাপারে স্পর্শিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে, তার ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর স্পর্শিয়ার সঙ্গে তার বাগদান হয়। একই বছর ১ অক্টোবর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। একটি অনলাইন শপের ভিডিওচিত্র নির্মাণের সময় রাফসান এবং স্পর্শিয়ার বন্ধুত্ব তৈরি হয়। তারা চার মাস প্রেম করার পর তারা বিয়ের পিড়িতে বসেন।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com