বুধবার, ৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ : ১৮ই অক্টোবর, ২০১৭ ইং

ময়মনসিংহে কৃষিবিদ গ্রুপের বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত

মাসুদ রানা, ময়মনসিংহ

ময়মনসিংহে কৃষিবিদ গ্রুপের আয়োজনে ৩টি বিভাগের কৃষি যন্ত্রপাতি ও বীজ বিক্রেতা সকল ডিলারদের নিয়ে আ লিক পরিবেশক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ১৩ সেপ্টেম্বর ) সকাল ১১ টার দিকে নগরীর বাইপাস এলাকায় আসপাডা মিলনায়তনে কৃষিবিদ গ্রুপের উদ্যোগে এ অনুষ্ঠান শুরু হয়। জানা যায়, ঢাকা, সিলেট ও ময়মনসিংহসহ দেশের ৩টি বিভাগের সকল ডিলারদের নিয়ে এ আ লিক সমাবেশ চলে বিকাল ৫ টা পর্যন্ত।

প্রধান অতিথি কৃষিবিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডক্টর আলী আফজালের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কৃষিবিদ সীড লিঃ এর সিইও ড. শফিকুল আখতার, কৃষিবিদ ফার্ম মেশিনারীজ এন্ড অটোমেইলস লিঃ এর সিইও আবু হেনা মোস্তফা কামাল,
কৃষিবিদ ফিডের সিওও ড. মোঃ নিয়ামতুল্লাহ, কৃষিবিদ পোলট্্িরর এমডি মোঃ রেজাউল করিম খান ( টুটুল), ও কৃষিবিদ ফিডের হেড অব মার্কেটিং মোঃ আমিনুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তরা বলেন, বাংলাদেশ একটি কৃষি নির্ভর দেশ। আর সেই ধারাবাহিকতা ধরে রাখতেই কৃষিবিদ গ্রুপের সকলপর্ণ বিদেশের মাটি পেরিয়ে ইতি মধ্যেই দেশের সব কয়টি জেলা ও উপজেলায় পৌছে দিচ্ছে। আর সেই সাথে অর্জন করেছে বহু শুনাম।

যে সকলপর্ণ এখন কৃষিবিদ গ্রুপের শুনাম বয়ে এনেছে। সেটি হল কৃষিবিদ গ্রুপের বাজার জাত করা সকল ধরনের কৃষি চাষাবাদের জন্য উচ্চ ক্ষমতাসম্পর্ন ভাল মানের বীজ। ইতি মধ্যেই কৃষিবিদ গ্রুপে যুক্ত হয়েছে অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরী করা কৃষি কাজের প্রধান যন্ত্র বড় ট্্রাক্টর ও পাওয়ার টিলার। এই ট্্রাক্টর ধারা মাটির গভীর থেকে মাটি উত্তলন করতে সক্ষম হয়। এই মাটি উত্তলনের কারনে গাছের শিকর গুলো মাটির নিচে দ্রুত পৌছে যায়। যে কারনে কৃষক তার জমি থেকে বেশি ফলন পাবে বলে গবেষকরা বলছেন। এছাড়াও কৃষিবিদ গ্রুপে রয়েছে ডিজেল চালিত পানি উত্তলন করার সেলো মেশিন, কৃষকের খরচ বাচাঁনো এবং কম সময়ে ধানের চারা বোপন ও ধান কাটার জন্য অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরী করা কৃষকের কাজে ব্যাবহারের নির্ভরযোগ্য কৃষি যন্ত্রপাতি।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন, সারফুদ্দিন আহমেদ, কৃষিবিদ সীড লিঃ।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com