শনিবার, ৬ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ : ২১শে অক্টোবর, ২০১৭ ইং

যাত্রাবাড়ীতে ককটেলসহ ৭ ডাকাত গ্রেপ্তার

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে লুটের টাকাসহ ডাকাত দলের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ৬ লাখ ১৯ হাজার ৫০০ টাকা এবং চারটি ছোরা, তিনটি মোটর সাইকেল ও সাতটি ককটেল উদ্ধার করা হয়।

এরা হলেন, আক্তার হোসেন বাবু, আওলাদ হোসেন, মো. ওয়াসিম, মো. সাইফুর রহমান সোহাগ, মো. বাদল হোসেন জহির, মো. ইসমাইল প্রধান বাবু ও মো. আনিস।

গোপন সংবাদে যাত্রাবাড়ী এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গতকাল রোববার দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ সোমবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

ওয়ারী বিভাগের পুলিশের উপ-কমিশনার মো. ফরিদ উদ্দিন বলেন, গত ১৮ সেপ্টেম্বর রাতে এক ব্যক্তি নয় লাখ টাকা নিয়ে বাসে করে নরসিংদী যাচ্ছিলেন। যাত্রাবাড়ী এলাকায় বাসের গতিরোধ করে বাস থেকে ওই ব্যক্তিকে নামিয়ে টাকা লুট করে নিয়ে যায় চক্রটি। তাদের সদস্য সংখ্যা ১২ জন। এদের মধ্যে সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে বাকি পাঁচজন পলাতক রয়েছে। তাদেরও গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

তিনি বলেন, মতিঝিল এলাকা থেকে কেউ মোটা অঙ্কের টাকা উঠালে সেই ব্যক্তিকে অনুসরণ করে সুবিধামত স্থানে আটকিয়ে টাকা পয়সা নিয়ে যায়। জিজ্ঞাসাবাদে তারা এ ধরনের কথা স্বীকার করেছে।

ফরিদ উদ্দিন আরো বলেন, ওই ডাকাতদল যাত্রাবাড়ী এলাকার কনকর্ড টাওয়ারে অবস্থান করছে বলে রাত সাড়ে ১০টার দিকে খবর পায় পুলিশ। এরপর সেখানে অভিযান চালিয়ে ডাকাতদলের দুজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে ওই এলাকা থেকে বাকি পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে হাতবোমা ছোড়ে এতে এক পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় যাত্রবাড়ী থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে পৃথক দুইটি মামলা করা হয়েছে।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com