বুধবার, ৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ : ১৮ই অক্টোবর, ২০১৭ ইং

‘রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর ৫ দফার পক্ষে সারাবিশ্ব’

সড়ক পরিবহ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রোহিঙ্গা সংকট, সমস্যার স্থায়ী সমাধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘে যে পাঁচটি প্রস্তাব তুলে ধরেছেন তার পক্ষে ইতিমধ্যে সারা বিশ্ব অবস্থান নিয়েছে।

আজ সোমবার সকাল ১১টায় উখিয়ার পার্শ্ববর্তী ঘুমধুম ইউনিয়নের তুমব্রু সীমান্তের জিরো পয়েন্টে অবস্থানরত রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমি প্রধানমন্ত্রীর নির্দেশে তুমব্রু জিরো পয়েন্টে অবস্থান নেওয়া রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ করতে এসেছি।

রোহিঙ্গা সমস্যা সমাধানে মন্ত্রী বলেন, রোহিঙ্গা সমস্যা সমাধানে মিয়ানমার সরকার নড়েচড়ে বসতে শুরু করেছে। তবে কাপড়ে ভিতর ঢিল না ছুড়ে খোলামেলা আলোচনার মাধ্যমে রোহিঙ্গা সমস্যা সমাধান করতে হবে।

এসময় সেতুমন্ত্রী সাথে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি কৈশালা মামা, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুর রহমান এমপি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড.সিরাজুল মোস্তফা, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, জেলা পরিষদের সদস্য শফিকুর রহমান, কেউচিং চাক, সাবেক সদস্য আব্দুর রহমান চৌধুরী, আওয়ামী লীগ নেতা শফিউল্লাহ, আবু তাহের কোম্পানী, নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, ঘুমধূম ইউপি চেয়ারম্যান একে জাহাঙ্গীর আজিজ, ইমরান মেম্বার, খালেদ সরওয়ার হারেচ প্রমূখ।

ডেস্ক রিপোর্ট , ক্রাইম ওয়াচ 

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com