বৃহস্পতিবার, ৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ : ১৯শে অক্টোবর, ২০১৭ ইং

ইতালিতে শরীয়তপুরের প্রবাসী যুবকের লাশ উদ্ধার; হত্যার অভিযোগ স্বজনদের

এইচ এম অাতিক ইকবাল, স্টাফরিপোর্টার

ইতালিতে মিলন ছৈয়াল (৩৫ ) নামে এক বাংলাদেশি নিখোঁজের দুইদিন পর লিদো অষ্টিয়া নামক স্থানে তার লাশ পাওয়া গেছে। নিহত মিলনের লাশ উদ্বারের পর হত্যার অভিযোগ উঠেছে।

গত রবিবার মিলন নিখোঁজ হয়েছিলেন। এর দুইদিন পর তার লাশ পাওয়া যায় রোমের অদূরে লিদু-দি- অষ্টিয়াতে। তবে ঘটনাটি এখনও পুলিশের তদন্তধীন রয়েছে। ফলে এই মৃত্যুর রহস্যের সঠিক তথ্য এখনও পাওয়া যায়নি।

অনলাইন নিউজ পোর্টাল “বিডি২১নিউজ ডট কম” এর স্টাফ রিপোর্টার ইসমাইল হোসেন স্বপনের দেয়া সূত্রে জানা যায়, তারা দুই ভাই ইতালিতে থাকে। তার বাবার নাম ইসহাক সৈয়াল। গ্রামের বাড়ী ঘরিষার নরিয়া উপজেলায়। নতুন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি ।

এ ব্যাপারে রোম দূতাবাসের প্রথম সচিব এরফানুল হক বলেন, ঘটনাটি দূতাবাসকে অবগত করা আছে। যদি তার আত্বীয় স্বজন দূতাবাসের সহযোগিতা প্রয়োজন মনে করে তাহলে দূতাবাস এ ব্যাপারে সহযোগিতা করবে।

“অন্যদিকে ফেইসবুকে পোষ্ট করা একটি পোষ্টে এই মৃত্যুর সংবাদ দিতে ‘ ইল ধূমকেতুর কর্ণধার নুরে আলম সিদ্দিকী বাচ্চু’ তার ফেসবুক আইডিতে যা লিখেছেন তা দেয়া হলো- ইতালীতে হত্যা শোক সংবাদ ( শেয়ার করে সকলকে অবগত করুন)- ধন্যবাদ আমরা অতীব দুখেঃর সাথে আপনাদের তথ্য দিচ্ছি যে, শরিয়তপুর ইতালী প্রবাসী মিলন সৈয়াল এর লাশ লিদু-দি- অষ্টিয়াতে পাওয়া গেছে- ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজেউন।
মৃত্যু কালে তার বয়স ৩৫ ছিল, তিনি সদ্য বিবাহীত বিধবা স্ত্রী সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন । মরুহুম মিলন সৈয়াল শরিয়তপুরের সেলিম হাওলাদার সাহেবের সর্ম্পকে মামাত ভাই।।”

ইতালীতে তার ২ সহোদর ভাইও বসবাস করেন।তারা বলেন, প্রশাসন মিলনের নিখোজ হওয়ার দুইদিন পর মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিয়ে তদন্ত করেতেছে। আমরা তার রুহের মাগফেরাত কামনা করছি। দ্রুত তদন্তকার্য সমাপ্ত করে। দুষ্কৃতিকারীদের গ্রেপ্তার ও শাস্তীর দাবী করছি এবং সকল ইতালী প্রবাসীদের প্রতি অনুরোধ যদি কেহ মিলনকে সর্বশেষ চলা-ফেরার সময় রবিবার বিকাল এর পর কোথাও কেউ দেখে থাকেন বা কারো কাছে তার এমন কোন তথ্য থাকে এবং কি ভাবে কোন অবস্থায় তাকে দেখেছেছিলেন সে বিষয়টি দয়া করে প্রশাসনকে অবগত করলে তদন্ত কাজ অারো সহজ হবে ।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com