বৃহস্পতিবার, ৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ : ১৯শে অক্টোবর, ২০১৭ ইং

বেনাপোল সীমান্তে ১০টি স্বর্ণেরবারসহ বহনকারী আটক

নিজস্ব সংবাদদাতা,যশোর

যশোরের বেনাপোলে আবারো ১০টি স্বর্ণেরবারসহ রিপন (৩০) নামে স্বর্ণ বাহককে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা। মঙ্গলবার বেলা ৩টার দিকে সীমান্তের পুটখালী মজিদবাড়ি বিজিবি পোষ্ট এলাকা থেকে এসব স্বর্ণসহ তাকে আটক করা হয়। আটক রিপন যশোর সদর উপজেলার ডুবদিয়া গ্রামের কামালের ছেলে।
খুলনা ২১ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে.কর্নেল তারিকুল হাকিম স্বর্ণ পাচারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি স্বর্ণ পাচারকারী রিপন স্বর্ণ নিয়ে বেনাপোল বাজার থেকে সীমান্তের দিকে আসছে। এসময়ে আগে থেকে পুটখালী-বেনাপোল রোডের মজিদবাড়ি এলাকায় বিজিবি সদস্যরা ওৎ পেতে থাকে। রিপন মজিদবাড়ি এলাকায় আসার সাথে সাথে বিজিবি সদস্যরা তাকে আটক করে পুটখালী বিওপিতে নিয়ে যায়। সেখানে তার দেহে তল্লাশী চালিয়ে ১০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ১ কেজি ১শ’৭০ গ্রাম। উদ্ধারকৃত স্বর্ণের সিজার মুল্য প্রায় ৫০ লাখ টাকা। উদ্ধারকৃত স্বর্ণ বেনাপোল কাস্টমসে জমা দেওয়া হয়েছে এবং আটককৃত রিপনের নামে স্বর্ণ পাচারের মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের নিকট হস্তন্তর করা হয়েছে বলেও তিনি জানান।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান স্বর্ণ পাচারকারী রিপনকে পোর্ট থানা পুলিশের নিকট হস্তন্তর বিষয়টি নিশ্চিত করেছেন।

বার্তা কক্ষ মেইল:

news.crimewatchbd24@gmail.com

বার্তা কক্ষ মুঠোফোন:

+৮৮ ০১৯ ২০০ ৯৯২৮৮

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"

Design & Devaloped BY Popular-IT.Com