বাসের চালকসহ সব স্টাফদের বাধ্যতামূলক নির্ধারিত ড্রেস পরিধান করতে হবেঃওবায়দুল কাদের

0
170
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক,ক্রাইম ওয়াচ ।

বিআরটিসি বাসের চালকসহ সব স্টাফদের বাধ্যতামূলক নির্ধারিত ড্রেস পরিধান করতে হবে এবং অদক্ষ গাড়ি চালক যেন কোনোভাবেই গাড়ির ড্রাইভিং সিটে না বসতে পারে সে বিষয়ে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার (২১ নভেম্বর) মিরপুর-নারায়ণগঞ্জ রুটে বিআরটিসি’র দোতলা বাস সার্ভিস উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

“BRTC বাসষ্ট্যান্ড সার্ভিস” নামে ও “নিশ্চিত নিরাপদ নির্বিঘ্ন যাতায়াত” স্লোগানে মিরপুর (ঢাকা) হতে চিটাগং রোড (নারায়ণগঞ্জ) পর্যন্ত দোতলা গাড়ীর উদ্বোধন (ভার্চুয়ালী) কালিন সরাসরি উপস্থিত ছিলেন বিআরটিসি’র চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) জনাব মোঃ এহছানে এলাহি, বিআরটিসি’র পরিচালক প্রশাসন (যুগ্ন-সচিব) ড. জিয়াউদ্দীন, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক মিরপুর বিভাগ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) ইএসডিপি প্রকল্পের প্রকল্প পরিচালক (উপ-সচিব) একেএম হাফিজুল্লাহ খান লিটন সহ প্রশাসনের এবং বিআরটিসি’র উর্ধ্বোতন কর্মকর্তা ও সংশ্লিষ্ট ব্যক্তিরা।

উক্ত রুট পরিচালনায় সুন্দর ব্যবস্থাপনার জন্য মাননীয় মন্ত্রীমহোদয় “BRTC বাসষ্ট্যান্ড সার্ভিস” এর প্রকল্প পরিচালক জনাব ফরিদ বিন আকবর’কে বিশেষ ধন্যবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here