সোমবার, ১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ : ২৩শে এপ্রিল, ২০১৮ ইং

আন্দোলনের ভয় দেখিয়ে লাভ হবে না: কাদের


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনগণ এখন নির্বাচনমুখী। দুই সিটি করপোরেশনে নির্বাচন হচ্ছে। এরপরে আরও পাঁচটি সিটি করপোরেশন নির্বাচন। বিএনপির সরকারবিরোধী আন্দোলনের খোয়াব বাতাসে উবে গেছে। তাই আন্দোলনের ভয় দেখিয়ে বিএনপির লাভ হবে না।

 

 

 

 

সোমবার দুপুরে ঢাকার মানিক মিয়া অ্যাভিনিউয়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) ভ্রাম্যমাণ আদালত পরিদর্শনে গিয়ে সাংবাদিকের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

 

 

 

 

 

রোববার রংপুরে জাতীয় পার্টির সম্মেলনে সরকারের সমালোচনা করে আগামী নির্বাচনে দলের আসন বাড়ানোর বিষয়ে কথা বলেন এইচ এম এরশাদ। এ বিষয়ে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, কে কত আসন পাবে, সেটি বৈঠকে আলাপ-আলোচনা হবে। যেখানে যেখানে জাতীয় পার্টির প্রার্থীরা জয়ী হওয়ার সম্ভাবনা আছে, সেসব এলাকায় অবশ্যই মনোনয়ন পাবেন। আওয়ামী লীগসহ জোটের সবার ক্ষেত্রে জয়ী হওয়ার মতো প্রার্থী ছাড়া কাউকে মনোনয়ন দেওয়া হবে না।

 

 

 

 

ভ্রাম্যমাণ আদালত পরিদর্শনের সময় মন্ত্রী রাস্তায় দাঁড়িয়ে বাস, সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেল থামিয়ে চালক ও যাত্রীদের সঙ্গে কথা বলেন ওবায়দুল কাদের।

 

 

 

ঢাকা শহরের গণপরিবহন নিয়ে অসন্তোষ প্রকাশ করে সেতুমন্ত্রী বলেন, শহরের লক্কড়ঝক্কর গাড়ির কারণে বিদেশিদের কাছে লজ্জা পেতে হয়। গাড়ির সংখ্যাও উদ্বেগজনকভাবে বৃদ্ধি পাচ্ছে। মালিক-শ্রমিক নেতাদের কাছে গাড়ির চালকদের কাউন্সেলিং করার জন্য অনুরোধ করেন তিনি।

 

© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত "ক্রাইম ওয়াচ"