আগস্ট ২১, ২০১৮ ৯:৫৯ পূর্বাহ্ণ

প্রধানন্ত্রীকে কটুক্তির সংবাদ প্রকাশ করায় ফুলকির সম্পাদকের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক / ক্রাইম ওয়াচ
সাভার: সাভারের দৈনিক ফুলকিতে প্রধানমন্ত্রীকে কটুক্তি করে সংবাদ প্রকাশ করায় বৃহস্পতিবার রাতে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন সাভার উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ অাল রাজী।

সাভার মডেল থানায় মামলা নম্বর ৩১। সাভারে প্রধানমন্ত্রীকে কটুক্তি করে সংবাদ প্রকাশ করায় ফুলকির সম্পাদককে গ্রেপ্তারের দাবী জানালো ছাত্রলীগ। এদিকে শেখ হাসিনাকে কটুক্তি করে সংবাদ প্রচার করায় সাভার প্রেসক্লাবের সভাপতির পদ থেকে নাজমুস সাকিব কে অাজীবনের জন্য বহিষ্কার করা হয়। দৈনিক ফুলকির সম্পাদককে গ্রেপ্তারের দাবী জানিয়েছে মামলার বাদী শেখ ফরিদ অাল রাজী।

গত ৬ অাগস্ট সোমবার রাতে ফুলকির অনলাইনে শেখ হাসিনাকে ঘৃণিত ব্যক্তি উল্লেখ করে সংবাদ প্রকাশিত হয়। ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম জানান জানান, দেশদ্রোহী নাজমুস সাকিবকে গ্রেপ্তারের দাবী জানাই। এমনকি তার ভুঁইফোড় পোর্টালটি বন্ধেরও দাবী জানাই। এদিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হামজা রহমান অন্তর জানান, দৈনিক ফুলকির মতো দেশদ্রোহী, জামায়াতপন্থী ও ভুঁইফোড় পোর্টালগুলো বন্ধের দাবী জানাই। এই পত্রিকার সম্পাদক নাজমুস সাকিব সাভার উপজেলার জামায়াত নেতা এবং সাভার প্রেসক্লাবের কথিত সভাপতি। সাধারণ মানুষের মধ্যে ভুয়া নিউজ ছড়িয়ে এরাই গুজবের মাস্টারমাইন্ড। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আঙ্গিনায় এই কুলাঙ্গারকে অবাঞ্ছিত ঘোষণা করলাম।

এদিকে ধামরাই উপজেলা ছাত্রলীগের কর্ণধার অাল অামিন হোসেন উজ্জল জানান, ধামরাই থানাতে লিখিত অভিযোগ দিয়েছি। মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Related posts